Header Ads

Header ADS

চার্জার ফ্যানের দাম

চার্জার ফ্যানের দাম

চার্জার ফ্যান একটি গরমে শীতল আরামদায়ক পণ্য যা বর্তমান গরমের সময়ে একটি দরকারী জিনিস। যখন কারেন্ট না থাকে তখন শীতল বাতাসের জন্য এই চার্জার ফ্যানটি একমাত্র ভরসা। এই চার্জার ফ্যান বিভিন্ন মডেলের আছে আপনি ওয়াল্টন শো-রুম থেকে সহজেই কিনে নিতে পারেন নগদ অথবা কিস্তিতে। বাংলাদেশের আনাচে কানাচে ছোট বড় সব ধরনের বাজার গুলিতে ওয়াল্টনের প্লাজা বা শো-রুম আছে সেখান থেকে কিনে নিতে পারবেন।

ব্যাটারী

ওয়াল্টন এর চার্জার ফ্যানের ব্যাটারীটি অত্যান্ত ভাল মানের। কারেন্ট বা বিদ্যুতের সাহায্যে চার্জ দেওয়া যায়। একবার ফুলচার্জ দিলে ৪ঘন্টা ব্যাটারী দিয়ে চলে। পুনরায় কারেন্ট যখন চলে আসবে তখন আবার ফুল চার্জ দিয়ে রেখে দিবেন এবং পরে যখন কারেন্ট চলে যাবে আবার চার্জার ফ্যানটি চালু করবেন।

ওয়ালটন চার্জার ব্যাটারীর মূল্য

এই ব্যাটারী ৬ ভোল্টেজের সারে চার এম্পিয়ারের ব্যাটারী যা আপনি যে কোন ইলেক্টিক দোকানে ৫৩০ থেকে ৫৫০ টাকা নিয়ে থাকে তবে বিভিন্ন জায়গায় বিভিন্ন দাম হতে পারে। এটা আপনারা যাচাই করে নিবেন। এছাড়া ওয়াল্টন প্লাজা বা শো-রুমে উক্ত ব্যাটারীটি ফ্রি পাবেন যদি ওয়ারেন্টি সময়ের মধ্যে থাকে। পণ্যের ওয়ারেন্টির মেয়াদ পণ্য কিনার সময় জেনে নিবেন শো-রুম থেকে।

ফ্যানের ওয়ারেন্টি গ্যারান্টি

ফ্যানের ওয়ারেন্টি গ্যারান্টি আছে। ব্যাটারী কোন কারনে নস্ট হয়ে গেলে ওয়ারেন্টি থাকা অবস্থায় ওয়াল্টন কোম্পানী উক্ত ব্যাটারী বদলাইয়া দিবে এবং ফ্যানের কোন সমস্যা হলে তা সার্ভিস করে ঠিক করে দিবে অথবা যে কোন পার্টস নস্ট হলে তা পরিবর্তন করে দিবে। তারজন্যে আপনার ক্রয় কৃত ওয়াল্টনের পণ্যটি তাদের নির্দিস্ট সার্ভিস সেন্টারে পাঠাতে হবে। ফ্যানের ওয়ারেন্টি গ্যারান্টি শো-রুম থেকে জেনে নিবেন কারন বিভিন্ন ক্যাটাগরিতে ওয়ারেন্টি দিয়ে থাকে।

সার্ভিস সেন্টার

যে ওয়াল্টনের শো-রুম থেকে পণ্যটি ক্রয় করেছিলেন সেখানে ফোন দিবেন এবং সেখান থেকে সার্ভিস ম্যানের মোবাইল নম্বর দিয়া দিবে এবং তার সাথে আপনি যোগাযোগ করে আপনার পণ্যের অবস্থার সম্পর্কে বলবেন এবং সে আপনার বাসায় এসে আপনার পণ্য ঠিক করে দিবে অথবা বেশী সমস্যা হলে সার্ভিস সেন্টারে নিয়ে যাবে।

সার্ভিস সেন্টারে আপনার পণ্য নিয়ে যাওয়ার পর সেখান থেকে একটি এসআর নম্বর দিবে এবং সেই নম্বরে মোবাইল করে যোগযোগ করেবেন আপনার পণ্য ঠিক হয়েছে কিনা। বিস্তারিত আপডেট জানতে পারবেন। পণ্য ঠিক হলে বাসায় নিয়ে আসবেন। কোন প্রকার সার্ভিস চার্জ অথবা অন্য কোন চার্জ লাগবেনা যদি আপনার পণ্যটি ওয়ারেন্টির সময়ের মধ্যে থেকে।

চার্জার ফ্যানের মূল্য
ওয়াল্টন এর চার্জার ফ্যান বিভিন্ন প্রকার হয়ে থেকে, যেমন এই চার্জার ফ্যান বিভিন্ন দামের ৭টি মডেল পাবেন। WRPF06A এই মডেলের ফ্যানের দাম হচ্ছে ১৭৯০টাকা, WRTF12A - ৩৯৯০টাকা, WRTF14A - ৪৩৯০টাকা, W170A-ME-MS - ৫৭০০টাকা, W170A-MS - ৬১০০টাকা, W170A- AS - ৬৪৯০টাকা, WRSF16A-PBC - ৬৫০০টাকা।

মনে রাখা গুরুত্বপূর্ণ যে, ওয়াল্টনের চার্জার ফ্যানের পারফরমেন্স অত্যান্ত ভাল এই পন্যটির উপর আপনি আস্তা রাখতে পারেন কারন এটি দেশীয় ইলেকট্রনিক পণ্য আপনার এলাকার আশেপাশেই এর সার্ভিস পাবেন। দেশীয় পণ্য ব্যবহার করে দেশের অর্থনীতিকে ভাল রাখুন।

চার্জার ফ্যানের উপকারীতা

গরমে চার্জার ফ্যান একটি অত্যান্ত উপকারী উপকরণ, যা প্রাথমিকভাবে বাতাস দিতে সাহায্য করে। নিম্নে কিছু গরমে ফ্যানের উপকারিতা উল্লেখ করা হল:

১. তাপমাত্রা নিয়ন্ত্রণ:

গরমে ফ্যান ব্যবহার করা হয় ঠান্ডা বাতাসের জন্য এটি ঘরে বা অফিসের ভেতর বায়ু ছড়াতে সাহায্য করে এবং অনুকূল একটি তাপমাত্রা সংরক্ষণ করে।

২. জানালা ফোকাস:

গরমে ফ্যান জানালা ফোকাস বা উইন্ডো ক্রোস ভেন্টিলেশন প্রয়োজন হতে পারে। ফ্যান এই ক্ষেত্রে বায়ু দিতে সাহায্য করে এবং জানালা থেকে বাতাস গ্রহন করতে পারে।

৩. প্রকৃতির গরম বাতাস:

প্রকৃতির গরম বাতাস ফ্যান দ্বারা ঠান্ডা করা যায়। গ্রীষ্মকালে জনপ্রিয় একটি উপকরণ হিসেবে ফ্যান আপনাকে প্রকৃতির গরম বাতাস ঠান্ডা করে উপভোগ করতে দেয়।

৪. ডিজাইন:

গ্রীষ্মকালে ফ্যান একটি উপকারী জিনিস, টেবিল চার্জার ফ্যান ছোট তাই যেখানে সেখানে ব্যবহার করা যায়। বিশেষভাবে ছোট ফ্লোর স্পেসে ফ্যান ব্যবহার করা সহজ হয়।

৫. কম বিদ্যুৎ খরচ:

গ্রীষ্মকালে একটি ফ্যান চালানো কম বিদ্যুত ব্যয় করে এবং এটি একটি প্রয়োজনীয় কমপ্যাক্ট ইলেকট্রিক পণ্য। যা আমরা আরামের জন্য সকলেই ব্যবহার করে থাকি। এছাড়া সিলিং ফ্যান গরমে প্রচুর ব্যবহার হয়।

সারসংক্ষেপে বলা যায় যে, গরমে ফ্যান প্রায়শই ব্যবহার করা হয় তাপমাত্রা নিয়ন্ত্রণ করে, প্রাকৃতিক গরম বাতাসকে ঠান্ডা করে এবং আপনার বাসা বা অফিসের ভেতর বাতাস ঠান্ডা ও আরামদায়ক করে। এটি একটি অল্প খরচে প্রায়শই উপকারী ইলেকট্রনিক পণ্য।

কোন মন্তব্য নেই

graphixel থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.